Monday, November 2, 2015

Sheikh Imran Hosein Islam & the International Monetary System











Sheikh Imran Hosein Islam & the International Monetary System ....

Lecture in a Dream ====>> 

এই YouTube Video লেকচারটি চালু করে শুয়ে পড়ে ছিলাম । দুই ঘন্টার লেকচার । 

লেকচারটি শুনতে শুনতে আমার চোখ ঘুমের রাজ্যে চলে গিয়েছিল , তার পর-ও স্বপ্নের রাজ্যে আমি এই লেকচারটি শুনছিলাম ও "দেখছিলাম" । দীর্ঘ প্রায় দু ঘন্টার লেকচারটা ঘুমের ঘোরে শুনলাম আর "দেখলাম" । ...... লেকচারের শেষ পর্যায়ে মাহাথির মোহাম্মদের প্রসংগ আসলে আমার "হুঁশ" হল , আমি চোখ খুললাম, বুঝতে পারলাম , আমি আসলে স্বপ্নে ইমরান নাজার হোসাইনের লেকচার শুনছিলাম । ...... শেষের কথাগুলো এতটাই জ্বালাময়ী যে স্বপ্নে লেকচার শুনার মধুরতা খান খান হয়ে গেল । ......... 

শেষ কথাঃ মাহাথির মোহাম্মদ ২২ বছর দেশ চালিয়ে স্বেচ্ছায় অবসরে গেলেন , Zionist Banker -এদের বিরুদ্ধে বিশ্ব ব্যাপী একটা জোট গঠন করতে পারলেন না ? ....... সারা বিশ্বে আর কোন মুসলিম প্রতিভাবান শাসক কি নাই যিনি মাহাথির মোহাম্মদের মত উপলব্ধি করতে পারবেন এই লেকচারের গুরুত্ব ? 

https://www.youtube.com/watch?v=u4xXnEKUY1U

No comments:

Post a Comment